সকল মেনু

নেটফ্লিক্সে বাঁধনের এক ঝলক

প্রতিবেদক : বিশ্বের প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে অভিষেক ঘটতে যাচ্ছে অভিনেত্রী আজমেরী হক বাঁধনের। বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ দিয়ে একইসাথে বলিউডে যাত্রা শুরু হলো এ অভিনেত্রীর।

সদ্য নেটফ্ল্রিক্সে প্রকাশ পেলো বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’র টিজার। ৪৭ সেকেন্ডের এই ভিডিও ক্লিপে প্রথমেই হাজির হন বাঁধন। সেখানে আরও দেখা গিয়েছে বলিউডের নন্দিত অভিনেত্রী টাবু, আলি ফজল, আশিষ বিদ্যার্থীকেও।

জানা যায়, নেটফ্লিক্সের সিনেমাটি নির্মিত হয়েছে অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহোয়ার’ অবলম্বনে। যেখানে গল্পের প্রয়োজনে একজন বাংলাদেশের অভিনেত্রী প্রয়োজন ছিল পরিচালকের। সেই চরিত্রেই অভিনয় করেছেন বাঁধন।

এদিকে, এই ছবির জন্য ঢাকার একজন নায়িকা লাগবে জানিয়ে বিশাল প্রথমে প্রস্তাব পাঠিয়েছিলেন বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীন, রাফিয়াথ রশিদ মিথিলাকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছেন ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’-খ্যাত এই নির্মাতা। তারা ফিরিয়ে দিলেও বিশাল ভরদ্বাজের প্রস্তাবটি লুফে নেন ‘রেহানা মরিয়ম নূর’-খ্যাত আজমেরী হক বাঁধন। জানা যায়, শিগগিরই ‘খুফিয়া মুক্তি পাবে নেটফ্লিক্সে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top